৭ই অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ , ২১শে নভেম্বর, ২০১৯ ইং

মধুখালীতে ডেঙ্গু রোগীর সংখ্যা বেড়েই চলেছে

News

ফরিদপুরের মধুখালীতে ডেঙ্গু আক্রান্ত রোগীর সংখ্যা বাড়ছে। এছাড়া ঢাকা থেকে ডেঙ্গু চিকিৎসা শেষে বাড়ি ফিরছেন বেশ কয়েকজন। সোমবার ও মঙ্গলবার মধুখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ৪ জন ডেঙ্গু রোগী প্রাথমিক চিকিৎসা দিয়ে তাদেরকে ফরিদপুর মেডিকেল হাসপাতালে ভর্তি হওয়ার পরামর্শ দিয়ে ছেড়ে দিয়েছেন।
মধুখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এর আবাসিক চিকিৎসক ডা. কবির সরদার বিষয়টি নিশ্চিত করে জানান, তিনি সোমবার ও মঙ্গলবার ৭ জন ডেঙ্গু জ¦রের রোগীকে চিকিৎসা দিয়ে প্রয়োজনে তাদেরকে ফরিদপুরে মেডিকেল হাসপাতালে চিকিৎসা নেওয়ার পরামর্শ দিয়েছেন। তিনি জানান, এ পর্যন্ত আমরা প্রায় ১৪ ডেঙ্গু আক্রান্ত হওয়ার খবর পেয়েছি এর মধ্যে সোমবার ৪ রোগীকে আমরা প্রাথমিক চিকিৎসা দিয়েছি। তারা হলেন, কোরকদী ইউনিয়নের বৈকুণ্ঠপুর গ্রামের শোভা (২১), নওপাড়া ইউনিয়নের আমডাঙ্গা গ্রামের রাবেয়া (৪২), ভূষণা গ্রামের মো. সিরাজুল ইসলাম (৩৬) এবং লক্ষন দিয়া গ্রামের ইকরাম (১৮)। এছাড়া মঙ্গলবার বালিয়াকান্দির খাসকান্দি গ্রামের তনু খান (২০) কে প্রাথমিক চিকিৎসা দিয়ে ফরিদপুরে রেফার্ড করেছি। মঙ্গলবার মেগচামী গ্রামের সিরাজুল ইসলামের পুত্র শাহজাহান খান (৩৫), এ এলাকার ছব্দুল (৩৫), শফিকুল ইসলাম খানের কন্যা খালেদাকে
ফরিদপুর মেডিকেল হাসপাতালে একই গ্রামের খোয়াজ খান, তার স্ত্রী প্রথমে ডায়াবেটিক হাসপাতালে পরে বাসায় রাখা হয়েছে। মধুখালী গাড়াখোলা আব্বাস বিশ্বাসের কন্যা লাবন্যকে ফরিদপুর আরোগ্য সদন হাসপাতালে ভর্তি করা হয়েছে। এছাড়া মধুখালীর পৌরসভা এলাকা পূর্ব গাড়াখোলা দ্বাদশ শ্রেণির ছাত্র হৃদয় বিশ^াস, গাজনা ইউনিয়নের আশাপুর গ্রামের সিয়াম (১৮) ডেঙ্গু জ¦রে আক্রান্ত হয়ে ফরিদপুর মেডিকেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

     এ জাতীয় আরো সংবাদ