৭ই অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ , ২১শে নভেম্বর, ২০১৯ ইং

আজিজার মেম্বার হত্যাকারীদের গ্রেফতারের দাবীতে বিক্ষোভ মিছিল

News
sdr

ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলার বানা ইউনিয়নের শিরগ্রাম বাজারের বহুল আলোচিত আজিজার মেম্বার হত্যাকারীদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ কর্মসূচি পালন করা হয়েছে।
বুধবার দুপুরে শিরগ্রাম বাজারে সর্বস্তরের জনগনের ব্যানারে এই মানববন্ধন কর্মসূচি পালন করা হয়। মানবন্ধনচলাকালীন সময়ে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিজানিয়ে নানা স্লোগান দেয়া হয়। পরে সেখানে হত্যাকারীদের গ্রেফতারের দাবিতে একটি বিক্ষোভ মিছিল বের হয়।
নিহত আজিজারের স্ত্রী ও মামলার বাদি মায়া বেগম বলেন, হত্যাকারীরা এলাকায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে। পুলিশ তাদের আটক করতে পারছেনা। আসামীরা এলাকায় থেকে হত্যা মামলা তুলে নিতে নানা ভাবে হুমকি দিয়ে আসছে। তিনি দাবী করেন, আসামীরা তাকেসহ স্বাক্ষীদের উপর খুন ও গুমের হুমকি দিচ্ছে।
গত ১০ অক্টোবর সকাল সাড়ে ১০টার দিকে বাজারে জমাজমি বিরো কে কেন্দ্র করে আসামিরা প্রকাশ্যে ছুরিকাঘাতে গুরুতর আহত করে আজিজারকে। পরবর্তিতে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।
এ ঘটনায় আজিজারের স্ত্রী মায়া বেগম বাদী হয়ে ৬ জনের নাম উল্লেখ ও ২/৩ জনকে অজ্ঞাত আসামি করে আলফাডাঙ্গা থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

     এ জাতীয় আরো সংবাদ